বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল মহানগর যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কলাপাড়ায় সরকারি এম বি কলেজ মাঠ উন্মুক্ত করার দাবীতে মানববন্ধন কুয়াকাটায় বেড়িবাঁধ নির্মাণে সংরক্ষিত বনের বালু উত্তোলন, হুমকিতে সবুজ বেষ্টনী বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে গুমট পরিবেশ চন্দ্রদ্বীপ ইউনিয়নের রাস্তা সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন এলজিইডির টিম বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন
বিশ্বকাপে পরিবার পাশে পাচ্ছেন না পাকিস্তানি ক্রিকেটাররা

বিশ্বকাপে পরিবার পাশে পাচ্ছেন না পাকিস্তানি ক্রিকেটাররা

Sharing is caring!

ক্রাইমসিন২৪ ডেস্ক: দেড় মাসের মতো সময় ধরে চলবে এবারের ক্রিকেট বিশ্বকাপ। লম্বা এই সময়ে সব দেশের ক্রিকেটাররাই চান পরিবারের সদস্যরা পাশে থাকুক। বাংলাদেশের ক্রিকেটাররা সেই সুযোগ পেলেও অনেকেই পাচ্ছেন না সেই সুযোগ।

প্রথমে না করে দিলেও পরবর্তীতে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) থেকে ক্রিকেটারদের পরিবারকে বিশ্বকাপে সঙ্গে রাখার অনুমতি দেওয়া হয়। তবে শর্ত সাপেক্ষে। বিশ্বকাপ শুরুর ২১ দিন পর ক্রিকেটারদের সঙ্গে তাদের পরিবারের সদস্যরা যোগ দিতে পারবেন। 

তবে পাকিস্তানের ক্রিকেটাররা সে সুযোগও পাচ্ছেন না। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক কথায় পরিবারকে নাকোচ করে দিয়েছে। পিসিবির নতুন পলিসিতে নিষিদ্ধ করা হয়েছে খেলোয়াড়দের স্ত্রী-সন্তানদের উপস্থিতি। তবে কেউ যদি ইংল্যান্ডে তার পরিবারের সদস্যদের রাখতে চায় সে ক্ষেত্রে ওই ক্রিকেটারকেই সকল খরচ বহন করতে হবে। সেক্ষেত্রেও শর্ত আছে পিসিবির। ক্রিকেটাররা যে হোটেলে থাকবেন সেখানে একই রুমে থাকতে পারবেন না পরিবারের কেউ।

লম্বা সফরে মানসিকভাবে শক্ত থাকার লক্ষ্যে যেখানে প্রায় সব দেশের ক্রিকেট বোর্ডই তাদের খেলোয়াড়দের অনুমতি দিয়েছে স্ত্রী-সন্তান তথা পরিবারের সদস্যের সঙ্গে নিয়ে থাকার। যাতে মানসিকভাবে তারা শক্ত থাকতে পারে ও মনোযোগের উপর বাড়তি চাপ না পরে সেখানে পিসিবি ভাবছে পরিবারের সদস্যরা সঙ্গে থাকলে মনোযোগ বিঘ্নিত হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD